ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফরিদপুরে নিজের বিক্রি করা প্রাইভেটকার চুরি করে ধরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৪
ফরিদপুরে নিজের বিক্রি করা প্রাইভেটকার চুরি করে ধরা

ফরিদপুর: ফরিদপুরে নিজের কেনা প্রাইভেটকার বেশ কিছুদিন আগে বিক্রি করে দিয়েছিলেন। আবার সেই গাড়ি চুরি করে ধরা খেয়েছেন মেহেদী হাসান (২৬) নামের এক যুবক।

মঙ্গলবার (০৮ অক্টোবর) দুপুর দেড়টার দিকে ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. আব্দুল জলিল।  

এর আগে রোববার (৬ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে জাজিরার নাওডুবা এলাকায় একটি বাস থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে ঢাকার রুপনগরের ইর্স্টান হাউজিংয়ের গ্রিন প্যালেস থেকে চুরি হওয়া প্রাইভেটকারটি উদ্ধার করে পুলিশ।  

মেহেদী শরিয়তপুর জেলার ড্যামুডা উপজেলার সিঁধুলকুঁড়া এলাকার মাসুদ গাজীর ছেলে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, চুরি হওয়া প্রাইভেটকারটির মূল মালিক ছিলেন গ্রেপ্তার যুবক ও সৌরভ নামে তার খালাতো ভাই। তারা দুজনেই প্রথমে শেয়ারে গাড়িটি ক্রয় করেন। পরে সৌরভ, রাব্বি নামে অন্য একজনের কাছে বিক্রি করে দেন গাড়িটি। ওই ব্যক্তি আবার ফরিদপুরের সাইফুল ইসলাম হৃদয়ের কাছে গাড়িটি বিক্রি করে দেন। এই সূত্রে গ্রেপ্তার মেহেদী হাসানের সঙ্গে সাইফুল ইসলাম হৃদয়ের পরিচয়ও হয়। এরপর তিনি কয়েকবার ফরিদপুরে এসে দেখে গেছেন গাড়িটি কোথায় রাখা হয়। এক পর্যায়ে গত ২৫ সেপ্টেম্বর রাতে গাড়িটি চুরি করে নিয়ে যান মেহেদী।

পুুলিশ সুপার আরও জানান, এ ঘটনায় সাইফুল ইসলাম হৃদয় থানায় একটি অভিযোগ করেন। পরে গোপন তথ্য ও প্রযুক্তির সহায়তায় রোববার শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা এলাকা থেকে মেহেদী হাসানকে আটক করে পুলিশ। এসময় তিনি প্রাইভেটকারটি চুরি করার কথা স্বীকার করেন। পরে তার দেওয়া তথ্যমতে সোমবার (৭ অক্টোবর) ঢাকা থেকে গাড়িটি উদ্ধার করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) শৈলন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।