ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাড়তি দামে পণ্য বিক্রি: কুমিল্লায় ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৪
বাড়তি দামে পণ্য বিক্রি: কুমিল্লায় ৭ প্রতিষ্ঠানকে জরিমানা

কুমিল্লা: বাড়তি দামে পণ্য বিক্রিসহ বিভিন্ন অনিয়মের দায়ে কুমিল্লার মুরাদনগরে সাত প্রতিষ্ঠানকে ৪২ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।  

মঙ্গলবার (৮ অক্টোবর) মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

নেতৃত্বে ছিলেন অধিদপ্তর কুমিল্লা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আছাদুল ইসলাম।  

ভোক্তা অধিদপ্তর সূত্র জানায়, বাড়তি দামে পণ্য বিক্রিসহ বিভিন্ন অনিয়মের দায়ে কোম্পানীগঞ্জ বাজারের মেসার্স গরিবে নেওয়াজ এন্টারপ্রাইজকে ১৫ হাজার, মেসার্স তাসপিয়া বাণিজ্যালয়কে ১০ হাজা, মেসার্স কাউসার এন্টারপ্রাইজকে আট হাজার, মেসার্স হাবিব এন্টারপ্রাইজকে তিন হাজার, আলমগীরের সবজির আড়তকে দুই হাজার জরিমানা করা হয়। এছাড়াও মিথ্যা বিজ্ঞাপন দিয়ে ভোক্তা সাধারণকে প্রতারিত করায় নজরুলের মাংসের দোকান ও আল মদিনা খাসির মাংসের দোকানকে দুই হাজার করে চার হাজার টাকা জরিমানা করা হয়।  

অভিযানে সহযোগিতা করেন কৃষি বিপণন অধিদপ্তরের প্রতিনিধি মো. আব্দুর রহিম, উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর শাহাদত হোসেন, মুরাদনগর থানা পুলিশ, কোম্পানীগঞ্জ বাজারের ব্যবসায়ী রাশেদুল হাসান ও দেলোয়ার হোসেন প্রমুখ।  

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে কুমিল্লা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আছাদুল ইসলাম বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।