ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় মহাসড়কের পাশে পড়েছিল নারীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৪
বগুড়ায় মহাসড়কের পাশে পড়েছিল নারীর মরদেহ প্রতীকী ছবি

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলার মিজাপুর ইউনিয়নের মির্জাপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কের পাশ থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১২ অক্টোবর) সকাল ১০টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, অজ্ঞাত ওই নারী মানসিক ভারসাম্যহীন ও ভবঘুরে ধরনের ছিলেন। তিনি সকালের দিকে হয়তো ঢাকা-বগুড়া মহাসড়কের পাশ দিয়ে হেঁটে বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় কোনো গাড়ি তাকে চাপা দিয়ে চলে গেছে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সকালে স্থানীয়রা তার মরদেহটি পড়ে থাকতে দেখে থানায় জানায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

শেরপুর গাড়ীদহ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবিদুল ইসলাম বলেন, অজ্ঞতপরিচয় ওই নারীটির বয়স আনুমানিক ৫০ এর ঊর্ধ্বে। তার মৃত্যুর প্রকৃত কারণ জানতে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। তার পরিচয় উদ্ধারে পুলিশ কাজ করছে। থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৪
কেইউএ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।