ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নদীতে গোসলে নেমে যুবক নিখোঁজ, একদিন পর মিলল মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৪
নদীতে গোসলে নেমে যুবক নিখোঁজ, একদিন পর মিলল মরদেহ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে অমিত হাসান নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় বৈদ্যেরবাজার নৌ-ফাঁড়ির পুলিশ এ মরদেহ উদ্ধার করে।

মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত যুবকের বাড়ি মুন্সিগঞ্জের সদর উপজেলায় বলে জানিয়েছেন পুলিশ। তবে তার সম্পর্কে বিস্তারিত জানা সম্ভব হয়নি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মুন্সিগঞ্জের সদর উপজেলার একটি রেন্ট এ কার গ্যারেজে অমিত হাসান  শ্রমিক হিসেবে কাজ করতেন। গত শুক্রবার মুন্সিগঞ্জ থেকেএকটি পারিবারিক সফরে তারা ট্রলার যোগে সোনারগাঁয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে বেড়াতে আসেন। বেড়ানো শেষে বিকেলে ভাটিবন্দর এলাকায় মেঘনা নদীতে গোসল করতে নামেন। এক পর্যায়ে অমিত হাসান নামের ওই যুবক নিখোঁজ হয়। পরে বেড়াতে আসা লোকজন নিখোঁজ যুবককে রেখেই বাড়িতে চলে যান। পরে শনিবার দুপুরে ওই যুবকের মরদেহ নদীতে ভেসে উঠে।  এলাকাবাসী মরদেহ দেখতে পেয়ে নৌঁ ফাঁড়ি পুলিশে খবর দেয়। সন্ধ্যায় পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে।

বৈদ্যেরবাজার নৌ-ফাঁড়ি পুলিশের ইনচার্জ মো. জাকির হোসেন বলেন, মেঘনা নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ