ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মোহাম্মদপুরে ডাকাতির ঘটনায় আরও ৩ জনকে গ্রেপ্তার করেছে ডিবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
মোহাম্মদপুরে ডাকাতির ঘটনায় আরও ৩ জনকে গ্রেপ্তার করেছে ডিবি

ঢাকা: আইন-শৃঙ্খলা বাহিনীর পোশাকে মোহাম্মদপুরে ডাকাতির ঘটনায় আরও তিনজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় দুই লাখ ২০ হাজার নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও দুটি লুণ্ঠিত আইফোন উদ্ধার করা হয়।

 

রোববার (১৩ অক্টোবর) রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন শরীফুল ইসলাম তুষার (৩৫), জাকির হোসেন (৩৭) ও মো. মাসুদুর রহমান (৪৭)। এ সময় তাদের কাছ থেকে দুই লাখ ২০ হাজার নগদ টাকা, প্রায় চার ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও দুটি আইফোন উদ্ধার করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, মোহাম্মদপুরে সংঘটিত চাঞ্চল্যকর ডাকাতি মামলায় সরাসরি জড়িত তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে ডিবি।  

ডাকাতির ঘটনায় ইতোমধ্যে মোহাম্মদপুর থানায় একটি মামলা হয়েছে। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।  

এর আগে শুক্রবার দিনগত রাত সাড়ে ৩টার পর মোহাম্মদপুরের তিন রাস্তার মোড় বেড়িবাঁধ এলাকায় ব্যবসায়ী আবু বকরের বাসায় ডাকাতি হয়।

পুলিশ জানায়, যৌথ বাহিনীর পরিচয় দিয়ে ডাকাত দলের সদস্যরা বাসায় ঢুকে ডাকাতি করেন। এ সময় ৭৫ লাখ টাকা ও ৭০ ভরি সোনা লুট করা হয়। ঘটনাস্থলের সিসিটিভির ফুটেজ জব্দ করা হয়েছে। এ ঘটনায় আবু বকর বাদী হয়ে শনিবার রাতে মোহাম্মদপুর থানায় মামলা করেন।  

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
এমএমআই/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।