ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শেবাচিমে অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
শেবাচিমে অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি

বরিশাল: বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মেডিসিন ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।  

রোববার (১৩ অক্টোবর) বিকেলে হাসপাতালের সহকারী পরিচালক ডা. রেজোয়ানুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, ঘটনা তদন্তে ছয় সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন কার্য দিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।  

কমিটিতে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. ডা. ইমরুল কায়েসকে প্রধান করা হয়েছে। এছাড়া গণপূর্তের নির্বাহী প্রকৌশলী, স্বাস্থ্য বিভাগের প্রকৌশলী, ফায়ার সার্ভিসের উপ-পরিচালক, জেলা প্রশাসকের প্রতিনিধি ও পুলিশের প্রতিনিধি রয়েছেন।  

সহকারী পরিচালক আরও জানান, হাসপাতালের ভর্তি থাকা রোগীদের পুরাতন ভবনের বিভিন্ন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। মেডিসিন বিভাগের নতুন করে কোনো রোগী ভর্তি করা হচ্ছে না। স্বাস্থ্য পরিচালকের নির্দেশে রোগীদের বরিশাল সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।  

এদিকে দুপুরে বরিশালের বিভাগীয় কমিশনার মো. শওকত আলী ঘটনাস্থল পরিদর্শন শেষে জানিয়েছেন, পুরো বিষয়টি তদন্ত করে দেখার পাশাপাশি ভবনটি সচল করতে যা প্রয়োজন তাই করা হবে। কমিটি তদন্ত করে যে সুপারিশ করবে সেই আলোকে প্রতিকারের ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৪
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।