ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

৩ কোটি টাকার ভারতীয় পোশাকসহ কাভার্ডভ্যান জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
৩ কোটি টাকার ভারতীয় পোশাকসহ কাভার্ডভ্যান জব্দ

লালমনিরহাট: লালমনিরহাটে প্রায় সোয়া তিন কোটি টাকার ভারতীয় পোশাকসহ করতোয়া কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান জব্দ করেছে বডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।  

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ।

এর আগে একই দিন ভোরে লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নে তিস্তা সড়ক সেতুর টোল প্লাজা থেকে গাড়িটি জব্দ করা হয়।  

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা থেকে করতোয়া কুরিয়ার সার্ভিসের একটি কার্গো কাভার্ড ভ্যানে করে ভারতীয় পোশাকের একটি বড় চালান ঢাকা যাচ্ছিল। খবর পেয়ে বিজিবি লালমনিরহাট সদর ব্যাটালিয়নের একটি দল সোমবার ভোরে লালমনিরহাট সদর উপজেলার তিস্তা সড়ক সেতু টোল প্লাজায় অভিযান চালিয়ে কাভার্ডভ্যানটি জব্দ করে।

পরে গাড়িটিতে তল্লাশি চালিয়ে এক হাজার ৪৬৬ পিস ভারতীয় শাড়ি, এক হাজার প্যান্টের পিস এবং এক হাজার ৪৭৯টি পাঞ্জাবি পাওয়া যায়। যার দাম আনুমানিক তিন কোটি ১৯ লাখ ২৭ হাজার টাকা। উদ্ধারকৃত পোশাক লালমনিরহাট কাস্টমসে জমা দেওয়া হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।