ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সৌদিতে গাড়িচাপায় বাংলাদেশি যুবকের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
সৌদিতে গাড়িচাপায় বাংলাদেশি যুবকের মৃত্যু 

লক্ষ্মীপুর: সৌদি আরবে গাড়িচাপায় মো. শাকিল মাঝি (২৩) নামে বাংলাদেশি এক যুবকের মৃত্যু হয়েছে। তার বাড়ি লক্ষ্মীপুর জেলার রায়পুরে।

সোমবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়ন পরিষদের সদস্য বশির হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন।  

এর আগে রোববার (১৩ অক্টোবর) সকালে সৌদি আরবের আভা খামিজ মোসাইদ শহরে গাড়িচাপায় শাকিল মারা যান।

নিহত শাকিল রায়পুরের দক্ষিণ চরবংশী ইউনিয়নের হাওলাদার স্টেশন এলাকার মাঝি বাড়ির কৃষক আলিম উদ্দিন মাঝির ছেলে। আট ভাইবোনের মধ্যে তিনি সবার ছোট।

নিহত শাকিলের বড় ভাই মনির হোসেন জানান, প্রায় সাত লাখ টাকা ঋণ নিয়ে ছয় মাস আগে শাকিলকে সৌদি আরবে পাঠানো হয়। সেখানে পরিচ্ছন্নতা কর্মীর কাজ করতেন শাকিল। তিনি যে গাড়িতে করে কর্মস্থলে যাতায়াত করতেন, ওই গাড়ি থেকে নেমে রাস্তায় দাঁড়ালে গাড়িটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। তার মরদেহ আভা শহরের সরকারি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। মরদেহ দেশে আনতে সংশ্লিষ্ট দপ্তরের সহযোগিতা চেয়েছে শাকিলের পরিবার।  

দক্ষিণ চরবংশী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য বশির হাওলাদার বলেন, খবর পেয়ে শাকিলের বাড়িতে গিয়ে পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেছি। ঋণ করে তাকে সৌদি আরব পাঠানো হয়েছিল। ওই টাকাও পরিশোধ করা সম্ভব হয়নি। এর মধ্যে দুর্ঘটনায় শাকিল মারা গেছেন। তার মরদেহ দেশে আনতে পরিষদের পক্ষ থেকে সব সহযোগিতা করা হবে।  

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।