ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁদপুরে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
চাঁদপুরে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

চাঁদপুর: নিত্যপ্রয়োজনীয় বাজারকে স্থিতিশীল করতে বাণিজ্য মন্ত্রণালয় কর্তৃক গঠিত চাঁদপুর জেলা বিশেষ টাস্কফোর্স কমিটির ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় খাবারের পরিবেশ না থাকা এবং মূল্য তালিকায় অসঙ্গতি থাকাসহ বিভিন্ন অনিয়মের কারণে চার প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

বুধবার (১৬ অক্টোবর) দুপুর জেলা শহরের পাল বাজার, চিত্রলেখার মোড়সহ বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানটির নেতৃত্বে ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিশাল দাস।  

অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নুর হোসেন বলেন, দুপুরের চিত্রলেখার মোড়ে অবস্থিত একটি বিরিয়ানির দোকানে খাবারে ময়লা থাকার কারণে প্রতিষ্ঠানটিকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়, একই সঙ্গে প্রতিষ্ঠানের নামটি অন্য একটি নামের সঙ্গে মিলে যাওয়ায় তাকে সতর্ক করে দেওয়া হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিশাল দাস বলেন, খাবার পরিবেশনা ও মূল্য তালিকার সঙ্গে অসঙ্গতি থাকাসহ বিভিন্ন কারণে জেলা শহরের পাল বাজারে তিন প্রতিষ্ঠানকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানকালে উপস্থিত ছিলেন জেলা পর্যায়ে বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্য সচিব ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নুর হোসেন, সদস্য কৃষি বিপণন কর্মকর্তা মো, মাসুদ রানা, জেলা ক্যাবের দপ্তর সম্পাদক বিপ্লব সরকারসহ জেলা পুলিশের একটি চৌকস দল।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।