ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪৩১, ১৬ অক্টোবর ২০২৪, ১২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শ্রীমঙ্গলে আবুল খায়ের হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার      

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
শ্রীমঙ্গলে আবুল খায়ের হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার      

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আবুল খায়ের হত্যা মামলার প্রধান আসামি রুবেল আহমদ সাগর ওরফে জসিমকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে ওই আসামিকে গ্রেপ্তার করা হয়।

পরে তাকে আদালত নিলে বিচারক কারাগারে পাঠানো আদেশ দেন। মৃত আবুল খায়ের শ্রীমঙ্গল উপজেলার আশিদ্রোন ইউনিয়নের গাজীপুর এলাকার মৃত আনছর আলীরের ছেলে এবং তিনি মিনি টমটম (মিশুক) চালাতেন।

এর আগে মঙ্গলবার (১৫ অক্টোবর) শ্রীমঙ্গল উপজেলার কালিঘাট চা বাগানের ১১ নম্বর সেকশন থেকে সকাল সাড়ে ১০টায় আবুল খায়েরের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী সুমনা আক্তার। শ্রীমঙ্গল থানার এফআইআর নং-১৫, জিআর নং-২৪০, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড।  

থানা সূত্রে জানা গেছে, আসামিকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানিয়েছেন, তিনিসহ তার সঙ্গীয় আরও ৩/৪ জন মিলে ১৪ অক্টোবর আনুমানিক রাত ৯টায় ভিকটিমকে টমটমসহ কালিঘাট চা বাগানে নিয়ে যায়। সেখানে ভিকটিমের মিনি টমটম নিয়ে যাওয়ার চেষ্টা করেন। এতে ভিকটিম তাদের বাধা দিলে তারা ধারালো চাকু দিয়ে তা শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন। একপর্যায়ে রক্তক্ষরণ হয়ে ভিকটিম মারা গেলে তারা ভিকটিমের টমটমটি নিয়ে চলে যায়। আসামি রুবেল আরও জানিয়েছেন পরিচিত হওয়ায় ও টমটম ছিনতাই করার সময় ভিকটিম তাদের চিনতে পারেন, এজন্য তাকে হত্যা করেছেন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বাংলানিউজকে জানান, টমটমচালক হত্যাকাণ্ডে জড়িত প্রধান আসামি রুবেল আহমদ সাগরকে গ্রেপ্তার করে আজ দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া হত্যা মামলার ঘটনায় বাকিদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

 বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।