ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪৩১, ২১ অক্টোবর ২০২৪, ১৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লোহাগড়ায় প্রধান শিক্ষিকা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
লোহাগড়ায় প্রধান শিক্ষিকা খুন

নড়াইল: নড়াইলের লোহাগড়ায় সবিতা রানী বালা (৫৫) নামে এক প্রধান শিক্ষিকাকে হত্যা করা হয়েছে।

রোববার (২০ অক্টোবর) রাত ৩টার দিকে উপজেলার ইতনা ইউনিয়নের চরদৌলতপুর গ্রামের রথখোলা পাড়ায় এ ঘটনা ঘটেছে।

নিহত সবিতা একই গ্রামের পরিতোষ কুমার মণ্ডলের স্ত্রী। তিনি ৮৫ নম্বর চরদৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। এ দম্পতির কোনো সন্তান নেই।

নিহতের স্বামী পরিতোষ জানান, রাতে তিনি ও তার স্ত্রী আলাদা ঘরে ঘুমাচ্ছিলেন। পূজা করার জন্য পরিতোষ রাত সাড়ে ৩টার দিকে ঘুম থেকে উঠে দরজা খুলতে গেলে দেখেন যে বাইরে থেকে দরজা বন্ধ। এতে সন্দেহ হলে তিনি স্ত্রীর রুমে গিয়ে দেখেন স্ত্রী খুন হয়েছেন। এসময় চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে আসেন এবং বাইরে থেকে দরজার লক খুলে ঘরে ঢোকেন। পরে পরিতোষ ও প্রতিবেশীরা বাইরে বের হয়ে দেখতে পান যে ঘরের পূর্ব পাশ দিয়ে দুর্বৃত্তরা সিঁধ কেটে (মাটি খুঁড়ে) ঘরে ঢুকে তার স্ত্রীকে খুন করেছে।  

তিনি আরও জানান, দুর্বৃত্তরা তার স্ত্রীর গলা থেকে স্বর্ণের চেইন, দুটি হাতের বালা, একটি আংটি, একজোড়া কানের দুল আর একটি ল্যাপটপ নিয়ে যায়।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান বাংলানিউজকে বলেন, রাত পৌনে ৪টার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহের মুখের মধ্যে কাপড় ঢুকানো ছিল। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে।

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।