ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪৩১, ২১ অক্টোবর ২০২৪, ১৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় মাদরাসাছাত্রকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
বগুড়ায় মাদরাসাছাত্রকে গলা কেটে হত্যা

বগুড়া: বগুড়ার গাবতলী উপজেলায় মোবাশ্বের হোসেন (১২) নামে এক মাদরাসাছাত্রকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই নাবিল আহম্মেদ (১৮) নামে একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২১ অক্টোবর) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার নাড়ুয়ামালা গ্রামে এ ঘটনা ঘটে।

মোবাশ্বের হোসেন ওই গ্রামের শফিকুল ইসলামের ছেলে এবং স্থানীয় একটি মাদরাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, মোবাশ্বের হোসেনের হার্টে ফুটো থাকায় কয়েকদিন আগে অপারেশন করে বাড়িতে আনা হয়। এ কারণে মোবাশ্বের বাড়ি থেকে বের হতেন না। সোমবার মোবাশ্বের বিছানায় শুয়ে তার চাচাতো ভাইয়ের মোবাইল ফোন নিয়ে খেলছিল। না বলে ফোন নেওয়ার কারণে তার চাচাতো ভাই নাবিল আহম্মেদ মোবাশ্বেরকে চাকু দিয়ে গলা কেটে হত্যা করে। নাবিল আহম্মেদও মানসিক রোগী। ঘটনার পর পালিয়ে না গিয়ে বাড়িতেই ঘোরাঘুরি করছিল নাবিল। পরিবারের লোকজন ঘটনাটি টের পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। এসময় নাবিল পুলিশের সামনেই ছিল। পরে পুলিশ তাকে থানা হেফাজতে নেয়।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিক ইকবাল বলেন, স্থানীয়রা পুলিশকে জানিয়েছে নাবিল দীর্ঘদিন ধরে মানসিক রোগী। হত্যাকাণ্ডের বিষয়ে নাবিলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় এখনও মামলা হয়নি। হত্যার প্রকৃত কারণ উদঘাটন করতে পুলিশ তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।