ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪৩১, ২১ অক্টোবর ২০২৪, ১৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় ১০ লাখ টাকার গাঁজা উদ্ধার, আটক ২

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
আশুলিয়ায় ১০ লাখ টাকার গাঁজা উদ্ধার, আটক ২

সাভার (ঢাকা): ঢাকার সাভারের আশুলিয়ায় প্রায় ১০ লাখ টাকা মূল্যমানের ৩২ কেজি গাঁজা উদ্ধারসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-৪। এ ঘটনায় গাঁজা পরিবহনে ব্যবহার করা একটি পিকআপ জব্দ করা হয়েছে।

সোমবার (২১ আগস্ট) দুপুরে সিপিসি-২, র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট জালিস মাহমুদ খান এসব তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (২০ অক্টোবর) রাতে আশুলিয়ার জিরাবো এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- হবিগঞ্জ জেলার মাধবপুর থানার কাঠুয়া গ্রামের মো. সাদ্দাম (৩৫) ও একই এলাকার মো. শমসের আলী (৩১)।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার জিরাবো এলাকায় অভিযান পরিচালনা করে র‍্যাব-৪ এর একটি দল। এ সময় প্রায় ১০ লাখ টাকা মূল্যমানের ৩২ কেজি গাঁজা উদ্ধার করে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। পাশাপাশি মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

সিপিসি-২, র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট জালিস মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দেশের বিভিন্ন স্থান থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, ধামরাই, আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার মাদক কারবারিদের কাছে বিক্রি করে আসছিল বলে স্বীকার করেছেন। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।