ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় হাতবোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
খুলনায় হাতবোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি

খুলনা: খুলনায় হাতবোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (২৮ অক্টোবর) বিকেলে মহানগরীর দৌলতপুরের মহেশ্বরপাশা কালিবাড়ী বাজারে দত্ত জুয়েলার্সে এ ঘটনা ঘটে।

এ সময় ডাকাতরা নগদ দুই লাখ টাকা ও পাঁচ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। পুলিশ এ ঘটনায় ফুলতলা এলাকা থেকে একজনকে আটক করেছে।

দত্ত জুয়েলার্সের মালিক উত্তম দত্ত জানান, চার ব্যক্তি তার স্বর্ণের দোকানে ঢুকে। তাদের প্রত্যেকের মুখে মাস্ক, হাতে পিস্তল ও চাপাতি ছিল। দোকানে ঢুকে তারা তাকে অস্ত্রের মুখে জিম্মি করে গ্লাস ভেঙে পাঁচ ভরি স্বর্ণ ও নগদ দুই লাখ টাকা নিয়ে যায়।

দৌলতপুর থানা পুলিশ পরিদর্শক মীর আতাহার আলী জানান, চার ব্যক্তি একটি মাইক্রোবাসযোগে মহেশ্বরপাশা কালিবাড়ী বাজারে ঢুকে। এ সময় তারা বাজারে দত্ত জুয়েলার্সে গিয়ে দোকান মালিক উত্তম দত্তকে জিমি করে নগদ দুই লাখ ও পাঁচ ভরি স্বর্ণ নিয়ে পালিয়ে যায়। পুলিশ ঘটনা শুনে ওই মাইক্রোবাসের পিছু নেয়। ঘটনাস্থল থেকে তিনজন পালিয়ে গেলেও পুলিশ এক ব্যক্তিকে আটক ও মাইক্রোবাস ফুলতলা থেকে জব্দ করে। দস্যুতার সময় তারা কালিবাড়ী বাজারে কয়েকটি হাতবোমার বিস্ফোরণ ঘটায়। আটক ব্যক্তির নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।