ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

শেরপুর চেম্বার অব কমার্সের যাত্রীবাহী বাস দুর্ঘটনায় আহত ৪০

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, মে ২৩, ২০১১

শেরপুর: শেরপুর থেকে ঢাকা যাওয়ার পথে সোমবার ভোরে শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির যাত্রীবাহী বাস সদর উপজেলার আলিনা পাড়া গ্রামে একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে পাশ্ববর্তী খড়ের গাদার ওপর পড়ে আগুন ধরে যায়। এ সময় বাসটির ৪০ জন যাত্রী আহত হয়।



আহতদের যাত্রীদের শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে শহরের নয়আনী বাজার এলাকার আবুল হোসেন (৪০) এবং জামতলী এলাকার মামুনসহ (৩০) আরো অজ্ঞাত পরিচয়ের ৪ জনকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোর ৬টার দিকে শেরপুর শহর থেকে ৫৫ জন যাত্রী নিয়ে ওই বাসটি ছড়ার পর সদর উপজেলার আলিনা পাড়া এলাকায় এলে ঢাকা থেকে শেরপুর গামী একটি মালবাহী ট্রাকের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পরপরই ট্রাক নিয়ে ড্রাইভার পালিয়ে যায়।

আহত যাত্রীরা অভিযোগ করে বলেন, উদ্ধারের নামে এলাকার কিছু অসাধু লোক তাদের কাছ থেকে নগদ টাকা-পয়সা এবং ব্যাগ চুরি করে নিয়ে গেছে।

দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস গিয়ে বাসের আগুন নিভিয়ে ফেলে।
 
শেরপুর চেম্বার অব কমার্সের সভাপতি গোলাম কিবরিয়া লিটন এবং জেলা ও পুলিশ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দীর্ঘদিন থেকে প্রতিদিন ভোর সাড়ে ৫টায় জেলার শহরের নিউমার্কেট মোড় থেকে শেরপুর চেম্বার অব কমার্সের বাসটি (নং- ঢাকা মেট্টো-ব-১১-০৭৭৩) ঢাকার স্টেডিয়াম এলাকার উদ্দেশ্যে ছেড়ে আসে।

বাংলাদেশ সময়: ০৮৪৪ ঘণ্টা, মে ২৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।