ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে ট্রাক্টরে আগুন

মাহিদুল ইসলাম রিপন, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৬
দিনাজপুরে ট্রাক্টরে আগুন

দিনাজপুর: দিনাজপুর সদর উপজেলার ভবানিশাহ্ মোড় এলাকায় একটি লেপ-তোশক ও তুলা বোঝাই ট্রাক্টরে (ভটভটি) আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় ট্রাক্টরের চালক-হেলপার বিশ্রামে ছিলেন।



বছরের প্রথম দিন শুক্রবার (০১ জানুয়ারি) ভোর ৬টার দিকে দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের ভবানিশাহ্ মোড় এলাকায় এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এতে ট্রাক্টরটিতে থাকা প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

দিনাজপুর ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ঠাকুরগাঁওয়ে লেপ-তোশক ও তুলা বোঝাই একটি ট্রাক্টর (ভটভটি) যাচ্ছিল। পথিমধ্যে দিনাজপুর ভবানিশাহ্ মোড় এলাকায় এর চালক-হেলপার বিশ্রাম নেন। এক পর্যায়ে চালক নিপুণ চন্দ্র (৩০) ও হেলপার মামুন (২৪) প্রচণ্ড তাপের মুখে চিৎকার করলে আশপাশের মানুষজন ছুটে আসেন। পরে তারা ফায়ার সার্ভিসে খবর দেন।

তিনি জানান, খবর পেয়ে দ্রুত দিনাজপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে- বলে জানান, ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক আনিসুর রহমান।

গাড়ি চালক নিপুণ বাংলানিউজকে বলেন, হঠাৎ কে বা কারা গাড়িতে আগুন ধরিয়ে দিয়ে পালিয়েছে। এতে অনেক ক্ষতি হয়ে গেছে আমাদের।

বাংলাদেশ সময়: ০৭৪০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ