ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামপুরায় বাস চাপা দিয়ে হত্যা, মামলা সড়ক দুর্ঘটনার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
রামপুরায় বাস চাপা দিয়ে হত্যা, মামলা সড়ক দুর্ঘটনার

ঢাকা: রাজধানীর রামপুরায় বাসচাপা দিয়ে রাশেদ আলী (৩৫) নামে এক সিএনজিচালিত আটোরিকশা চালককে হত্যার ‍অভিযোগ ‍উঠেছে। তবে এ ঘটনায় থানায় মামলা হয়েছে সড়ক দুর্ঘটনার।



নিহত রাশেদ জামালপুর সদর থানার কৈটলা গ্রামের সেকেন্দার আলীর ছেলে।

শুক্রবার (০১ জানুয়ারি) দিনগত রাত ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে ওইদিন বিকেলে রামপুরার ওয়াবদা এলাকায় তাকে বাস চাপা দেওয়া হয়।

রাশেদকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে অভিযোগ করে নিহত রাশেদের ভাগ্নে মো. হারুন বাংলানিউজকে বলেন, ওইদিন বিকেল সাড়ে চারটার দিকে রামপুরা ওয়াবদার উল্টো দিকে একটি হোটেল সংলগ্ন রাস্তা পার হচ্ছিলাম রাশেদ মামা ও আমি। এ সময় সামনে থেকে এসে পাবনা এক্সপ্রেস নামে একটি বাস আমাদের ধাক্কা দেয়। এরপর বাসটি আটকিয়ে বাসের ভেতরে গিয়ে বাস ড্রাইভার, কন্ডাকটর ও হেলপারের সঙ্গে আমাদের বাক-বিতণ্ডা হয়।

তিনি জানান, বাক বিতণ্ডার এক পর্যায়ে রাশেদকে ধাক্কা দিয়ে বাইরে ফেলে দেয় বাসটির কন্ডাকটর। রাশেদ রাস্তায় পরে গেলে তাকে পিষ্ট করে বাসটি জোরে টান দিয়ে চলে যায়। এতে রাশেদ গুরুতর আহত হলে তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত রাশেদ রামপুরা থানার পুর্ব হাজীপাড়ার বৌ বাজার এলকায় থাকতেন।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, ওই বাসচালককে আটক করা হয়েছে। এ ঘটনায় সড়ক দুর্ঘটনার একটি মামলাও হয়েছে। পরিবার অভিযোগ দিলে হত্যা মামলা নেওয়া হবে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৬
এজেডএস/জেডএফ/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।