ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমলনগরে স্কুলছাত্রী ধর্ষণের ভিডিও প্রকাশ, গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৬
কমলনগরে স্কুলছাত্রী ধর্ষণের ভিডিও প্রকাশ, গ্রেফতার ৪

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন এলাকায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে।

শনিবার (২ ডিসেম্বর) দুপুরে আসামিদের আদালতে পাঠানো হয়।

তবে ধর্ষককে গ্রেফতার করা না গেলেও পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, চরফলকন গ্রামের কামরুল আহসানের স্ত্রী আকলিমা বেগম, একই গ্রামের বাসিন্দা কামাল হোসেনের ছেলে কামরুজ্জামান শিমুল, নবীর হোসেনের ছেলে রিয়াজুল ইসলাম দোলন ও আবুল কালামের ছেলে সোহাগ।
তাদের শনিবার ভোরে উপজেলার চরফলকন এলাকার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। এ সময় একটি কম্পিউটার ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এরআগে শুক্রবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ৭ জনকে আসামি করে ধর্ষণ মামলা করেন।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, চরফলকন গ্রামের এসএসসি পরীক্ষার্থী ওই মেয়ের সঙ্গে পাশ্ববর্তী রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের চর নেয়ামত গ্রামের আলা উদ্দিনের ছেলে নাফিজুর রহমান নাহিদের (১৯) প্রেমের সম্পর্ক ছিল।   কিছুদিন আগে কৌশলে ওই ছাত্রীকে ধর্ষণ করে ভিডিওচিত্র ধারণ করা হয়। পরে ভিডিওচিত্রটি ইন্টারনেটে ছড়িয়ে দেয় নাহিদ ও তার সহযোগীরা।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ বাংলানিউজকে জানান, অভিযান চালিয়ে মামলার চার আসামিকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষককে গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।