ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাল্টাপাল্টি কর্মসূচি

ঝুঁকি রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
ঝুঁকি রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: আগামী ৫ জানুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ ও বিএনপির পাল্টাপাল্টি সমাবেশের ডাকে নিরাপত্তা ঝুঁকি রয়েছে কিনা খতিয়ে দেখছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

রোববার (০৩ জানুয়ারি) বেলা ১১টায় মিরপুরের ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স ট্রেনিং কমপ্লেক্সে আয়োজিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নবনিযুক্ত কর্মকর্তা/কর্মচারীদের ‍বুনিয়াদি প্রশিক্ষণ সমপনী কুচকাওয়াজ (পাসিং আউট প্যারেড) অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এ তথ্য জানান।



তিনি বলেন, রাজনৈতিক দলগুলো তাদের কর্মসূচি পালন করবে এটিই স্বাভাবিক। আমাদের নিরাপত্তা বাহিনী দেশের নিরাপত্তার কথা চিন্তা করে। নিরাপত্তা ঝুঁকি রয়েছে কিনা খতিয়ে দেখছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এই ব্যাপারে পরে সিদ্ধান্ত জানাবেন ডিএমপি কমিশনার।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, ৫ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে যদি কোনো গোলযোগের আশঙ্কা থাকে তাহলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। আর যদি আশঙ্কা না থাকে অনুমতি দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬/আপডেট ১৩০৩ ঘণ্টা
এনএইচএফ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ