ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

অবৈধ দখলদারদের আর ছাড় নয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
অবৈধ দখলদারদের আর ছাড় নয় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন

ঢাকা: অবৈধ দখলদারদের আর ছাড় দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন।

রোববার (০৩ জানুয়ারি) বেলা ১২টার দিকে রাজধানীর টিকাটুলীতে র‌্যাব-৩ এর কার্যালয়ে র‌্যাবের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি মন্তব্য করেন।


 
সাঈদ খোকন বলেন, যারা রাজধানীর বিভিন্ন স্থানে অবৈধভাবে রাস্তা দখল করে আছেন। তাদের আর ছাড় দেওয়া হবে না। র‌্যাবের সঙ্গে যৌথভাবে অভিযান চালিয়ে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

২০১৬ সালকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জন্য পরিচ্ছন্ন বছর হিসেবে ঘোষণা করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ঢাকার পরিবেশ অনেক বেশি দূষিত হয়ে গেছে। এই শহর পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা সবার দায়িত্ব। এজন্য সবাইকে কাজ করা দরকার।

ঢাকার সৌন্দর্য বর্ধনের লক্ষ্যে ঢাকা দক্ষিণ সিটি এলাকায় যেসব বাড়ির রং নষ্ট হয়ে গেছে, সেবব বাড়ির রং করারও আহ্বান জানান তিনি।

সভায় র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেন, আমরা ইচ্ছে করলে কয়েক ঘণ্টার মধ্যে সব পরিষ্কার করে ফেলতে পারি। এবার দক্ষিণ সিটি করপোরেশনের সহায়তায় রাস্তার পাশে সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।

এ সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল, প্রধান বর্জ্য ব্যবস্থাপক ক্যাপ্টেন রকিব উদ্দিন ভূঁইয়া, সিটি করপোরেশ ও র‌্যাব-৩ এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৫/আপডেট: ১২৫৯ ঘণ্টা
এসএম/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।