ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাইক্ষ্যংছড়িতে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
নাইক্ষ্যংছড়িতে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে জমি সংক্রান্ত বিরোধর জের ধরে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই ইছহাক আহমেদ (৬৫) নিহত হয়েছেন।

রোববার (০২ জানুয়ারি) সকালে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ছালামি পাড়ায় এ ঘটনা ঘটে।



স্থানীয়রা জানান, জমি সংক্রান্ত বিষয়ে একই পরিবারের চার ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তার সূত্র ধরে সকালে ছোট ভাই হোছেন এবং বড় ভাই ইছহাকের মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে হোছেন ছুরি দিয়ে গলায় আঘাত করলে ইছাহক গুরুতর আহত হয়।

এসময় খবর পেয়ে প্রতিবেশিরা তাকে মুমূর্ষু অবস্থায় নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করান। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে দায়িত্বরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে স্থানান্তর করেন। পরে তার মৃত্যু হয়।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, পারিবারিক কলহ এবং জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাইক নিহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে ছোট ভাই হোছেন আহমদ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।