ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

চারঘাটে এসএসসি পরীক্ষার্থীকে মারধরের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
চারঘাটে এসএসসি পরীক্ষার্থীকে মারধরের অভিযোগ

রাজশাহী: রাজশাহীর চারঘাটে পূর্ব শত্রুতার জের ধরে আবদুর রহমান নামের (১৭) এক এসএসসি পরীক্ষার্থীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



উপজেলার ভায়ালক্ষ্মীপুর ইউনিয়নের সিংড়াকান্দী গ্রামে শনিবার (০২ জানুয়ারি) দিনগত গভীর রাতে এ ঘটনা ঘটে। রোববার (০৩ জানুয়ারি) সকালে তাকে উপজেলা স্বাস্থকেন্দ্রে ভর্তি করানো হয়।

আবদুর রহমান ভায়ালক্ষ্মীপুর গ্রামের আজিজুল হকের ছেলে।

আহত আবদুর রহমানের অভিযোগ, শনিবার গভীর রাতে প্রকৃতির ডাকে বাড়ির বাইরে এলে ওৎ পেতে থাকা একই গ্রামের নুরুল ইসলামের ছেলে আবু সাঈদ ও জলিলের ছেলে আলমগীরসহ আরও ৪/৫ জন তার মুখ চেপে ধরে। পরে তাকে জোর করে ধরে নিয়ে মাঠের মধ্যে একটি গাছের সঙ্গে বেঁধে রাখে। এক পর্যায়ে এলোপাথাড়ি মারধর করে চলে যায়।
 
পরে ভোরে তার বড় ভাই বাদল রহমান খেজুরের রস সংগ্রহ করতে গিয়ে আবদুর রহমানকে গাছের সঙ্গে বাঁধা অবস্থায় দেখতে পায়। এরপর তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।
 
সাঈদ ও আলমগীরের সঙ্গে জমিজমা নিয়ে পূর্ব থেকেই বিরোধ চলে আসছিল। এর জের ধরে আবু সাঈদ ও আলমগীরকে আসামি করে মামলাও করা হয়। মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন। পূর্ব শত্রুতার জের ধরে তাকে রাতের আঁধারে নিয়ে গিয়ে পেটানো হয়েছে বলে অভিযোগ করেন আবদুর রহমান।
 
রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন জানান, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ এল প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।