ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

চান্দিনায় সড়ক দুর্ঘটনায় আহত ১০

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
চান্দিনায় সড়ক দুর্ঘটনায় আহত ১০ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চান্দিনা(কুমিল্লা): কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

রোববার (৩ জানুয়ারি) বিকেল পৌঁনে ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার নূরীতলা-সুরপুর ব্রিজ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।



আহতরা হলেন- লক্ষীপুর সদর উপজেলার রামপুর গ্রামের সোহেল রানা (৪০), তার স্ত্রী রাবেয়া বেগম (৩৫), মেয়ে শাহিনুর আক্তার (১৩), অ্যাম্বুলেন্স চালক আলমগীর (৪০), ট্রাক্টর চালক সোলেমান (৩০), পল্লীবিদ্যুৎ সমিতি কুমিল্লা-১ এর শ্রমিক নজরুল (৩০), স্বপন (২৬), বাস যাত্রী রফিক (৩৫)সহ আরও ২জন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মুন লাইন পরিবহনের বাসটি একটি অ্যাম্বুলেন্সকে ওভারটেকিং করার সময় বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রোগীবাহী অ্যাম্বুলেন্সটিকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে ১০ জন আহত হন।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) অচিন্ত কুমার বাংলানিউজকে জানান, ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।