ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভাইয়ের ঘরে আগুন, ২ ভাতিজা ও ভাগ্নের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
ভাইয়ের ঘরে আগুন, ২ ভাতিজা ও ভাগ্নের মৃত্যু

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কবিরপুরে পারিবারিক বিবাদের জের ধরে ভাইয়ের ঘরে আগুন দিয়েছেন ইকবাল হোসেন নামে এক ব্যক্তি।

এতে দগ্ধ হয়ে মৃত্যু হয়েছে তার দুই ভাতিজা ও এক ভাগ্নের।

গুরুতর দগ্ধ হয়েছে তার বোন।

রোববার (৩ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে শৈলকুপার কবিরপুর এলাকায় চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে সন্ধ্যায় কবিরপুর গ্রামের ইকবাল হোসেন তার ভাই দেলোয়ার হোসেনের ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে আগুন ধরিয়ে দেন।

এ সময় ঘরের ভেতর থাকা দোলোয়ার হোসেনের দুই ছেলে আমিন হোসেন (৬) ও সাফিন হোসেন (১০) এবং তার বোন জেসমিন খাতুন (৪০) ও বোনের ছেলে মাহিন (১৪) গুরুতর দগ্ধ হয়।

খবর পেয়ে শৈলকুপা ফায়ার সার্ভিসের একটি ইউনিট স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

সেখানে দায়িত্বরত চিকিৎসক আমিন ও সাফিনকে মৃত ঘোষণা করেন। পরে মাহিনকে ঝিনাইদহ ও তার মাকে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়।

রাত সাড়ে ৮টার দিকে ঝিনাইদহ হাসপাতালে মাহিনের মৃত্যু হয়।

মৃত সাফিন কবিরপুর কিন্ডার গার্ডেনের তৃতীয় শ্রেণির ছাত্র ও আমিন প্লে শ্রেণির ছাত্র। মাহিন একই গ্রামের আব্দুর রাশেদের ছেলে।

এদিকে, এ ঘটনায় অভিযুক্ত ইকবাল হোসেনকে আটক করেছে পুলিশ।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোজাম্মেল হক বাংলানিজউকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত ইকবাল হোসেনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬/আপডেট: ২০৪৮ ঘণ্টা
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।