ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জ আদালতে বাবাকে হত্যার দায় স্বীকার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
নবাবগঞ্জ আদালতে বাবাকে হত্যার দায় স্বীকার

দিনাজপুর: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার হেলেঞ্চা গ্রামে রবিউল ইসলাম (৪০) নামে এক ব্যক্তিকে শয়ন কক্ষে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যার পর পা কেটে নিয়েছেন বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তার মাদকাসক্ত ছেলে আরাফাত রহমান (২০)।

রোববার (৩ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টার দিকে দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নরেশ চন্দ্র রায়ের আদালতে এ জবানবন্দি দেন তিনি।

এর আগে শনিবার (২ জানুয়ারি) বিকেলে তাকে গ্রেফতার করা হয়।

দিনাজপুর আদালতের পুলিশ পরিদর্শক আবু সাঈদ সরকার বাংলানিউজকে জানান, মাদকের টাকার জন্য প্রায়ই বাবার সঙ্গে দুর্ব্যবহার করতেন আরাফাত। এরই ধারাবাহিকতায় মায়ের অনুপস্থিতির সুযোগ নিয়ে ২৭ ডিসেম্বর মধ্যরাতে শয়ন কক্ষে ঢুকে  প্রথমে বিদ্যু‍ৎস্পৃষ্ট করে হত্যা করে বাবাকে। পরে নিহত বাবার বাম পা কেটে বাড়ির পাশের গোবরের স্তুপে পুঁতে রাখে। ঘটনার পরের দিন পুলিশ কর্তনকৃত পা ও ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করে।

২৭ ডিসেম্বর (রোববার) মধ্যরাতে বাবা রবিউলকে তার নিজের শয়ন কক্ষে হত্যা করে আরাফাত। পরে এ ঘটনায় নিহতের স্ত্রী মোছা. আবেদা বেগম নবাবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬
আরএ


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।