ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ত্রিশালে যুবলীগ কর্মী হত্যা: মেয়রের বিরুদ্ধে মামলা নিয়ে ধূম্রজাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
ত্রিশালে যুবলীগ কর্মী হত্যা: মেয়রের বিরুদ্ধে মামলা নিয়ে ধূম্রজাল

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে চাঞ্চল্যকর যুবলীগ কর্মী পারভেজ (৩০) খুনের ঘটনায় দায়ের করা মামলা নিয়ে সৃষ্টি হয়েছে ধূম্রজাল।

এ মামলায় নিহতের বাবা ইব্রাহিমের কাছ থেকে জোরপূর্বক টিপসই নিয়ে নব-নির্বাচিত মেয়র এ বি এম আনিসুজ্জামানসহ ১২ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে দাবি করেছেন তিনি।



রোববার (০৩ জানুয়ারি) ময়মনসিংহ জজ কোর্টে নোটারি পাবলিকের কাছে করা এফিডেভিট-এ এমন দাবি করেছেন নিহত পারভেজের বাবা ইব্রাহিম।

এফিডেভিটে ইব্রাহিম উল্লেখ করেন, গত ১ জানুয়ারি রাতে উপজেলার গো-হাটা পশ্চিম পাশে পূর্ব আক্রোশে আমার ছেলে পারভেজকে বাবু, সাব্বির, সারোয়ার ও মাসুদ নৃশংসভাবে কুপিয়ে জখম করে হত্যা করে।

কিন্তু আমার ছেলের খুন হওয়ার ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক প্রতিপক্ষকে ঘায়েল করতে ত্রিশাল পৌরসভার নব-নির্বাচিত মেয়র এ বি এম আনিসুজ্জামানসহ ১২ জনকে আসামি করা হয়।
 
নিজেদের ইচ্ছা অনুযায়ী স্থানীয় আওয়ামী লীগের গুটিকয়েক নেতা ওই এজাহার লেখেন।

নিজের ছেলের প্রকৃত খুনিদের বিচার দাবি করে এফিডেভিটে তিনি আরো উল্লেখ করেন, স্থানীয় আওয়ামী লীগের কিছু নেতা আমার ওপর চাপ সৃষ্টি করে খুন জখমের ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক এজাহারে টিপসই নিয়ে ত্রিশাল থানায় হত্যা মামলা দায়ের করে। প্রকৃতপক্ষে এজাহারে কি লেখা আছে তা আমার জানা ছিল না।

এর আগে শনিবার (০২ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে ছেলে খুনের ঘটনায় মেয়র এ বি এম আনিসুজ্জামানসহ ১৫ জনের নাম উল্লেখ করে ত্রিশাল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয় বলে জানান সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬
এমএএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।