ঢাকা, বুধবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাংনীতে নিখোঁজ গৃহবধূর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
গাংনীতে নিখোঁজ গৃহবধূর মরদেহ উদ্ধার

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার কল্যাণপুর গ্রামে পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিখোঁজ হওয়ার ২২ ঘণ্টা পর সোমবার (৪ জানুয়ারি) সকাল ১০টার দিকে মেহেরপুর ফায়ার সার্ভিস ও খুলনা ফায়ার সার্ভিসের একদল ডুবুরি মরদেহটি উদ্ধার করে।



উদ্ধারকারী দলের দলনেতা মেহেরপুর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ পরিদর্শক সেলিম রেজা বাংলানিউজকে জানান, কালিগঞ্জের ডুবুরি দলের কর্মকর্তা স্টেশন অফিসার মতিয়ার রহমানের নেতৃত্বে একদল ডুবুরি ও মেহেরপুর ফায়ার সার্ভিসের একটি দল যৌথভাবে অভিযান চালিয়ে সুফিয়া আক্তারের মরদেহ উদ্ধার করে।

এর আগে রোববার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত মেহেরপুর ফায়ার সার্ভিসের একটি দল চেষ্টা করেও তাকে উদ্ধার করতে না পারায় কালিগঞ্জ ডুবুরি দলকে খবর দেওয়া হয়। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে কালিগঞ্জ থেকে আসা ডুবুরি দল ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট যৌথভাবে অভিযান চালিয়ে মরদেহটি উদ্ধার করে।

কল্যাণপুর গ্রামের জোয়ার্দ্দারপাড়া এলাকার আফেল উদ্দীনের স্ত্রী সুফিয়া আক্তার রোববার দুপুরে ওই গ্রামের তুহিন হোসেনের পুকুরে গোসল করতে গিয়ে  নিখোঁজ হন।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।