ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

আটকের পর দুই মাদক ব্যবসায়ীকে ছেড়ে দিল পুলিশ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৬
আটকের পর দুই মাদক ব্যবসায়ীকে ছেড়ে দিল পুলিশ!

গাজীপুর: শ্রীপুরে মোটা অঙ্কের উৎকোচ নিয়ে দুই মাদক ব্যবসায়ীকে ছেড়ে দিয়েছে শ্রীপুর মডেল থানা পুলিশ।
 
রোববার (০৩ জানুয়ারি) দিবাগত রাতে শ্রীপুর থানায় এ ঘটনা ঘটে।


 
মাদক ব্যবসায়ীকে আটক করে উৎকোচের বিনিময়ে ছেড়ে দেওয়ার ঘটনায় খোদ থানা-পুলিশের মাঝে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
 
নাম প্রকাশে অনিচ্ছুক থানার এক উপ-পরিদর্শক (এসআই) বলেন, যেখানে এসপি (পুলিশ সুপার) স্যার মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন সেখানে দুই মাদক ব্যবসায়ীকে মাদকসহ আটকের পর ছেড়ে দেওয়ার ঘটনায় এ এলাকার মাদক ব্যবসায়ীরা আরো উৎসাহিত হবে।
 
শ্রীপুর থানা সূত্রে জানা যায়, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালায় শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক। এসময় শ্রীপুর সাব-রেজিষ্ট্রি অফিসের সামনে থেকে ভাংনাহাটি এলাকার ইন্তাজ মোক্তারের ছেলে দীপুকে (৪৫) ইয়াবা ট্যাবলেট ও কাচ্চাগর এলাকার মৃত আহম্মদ আলীর ছেলে মনির হোসেনকে (৩৫) হেরোইনসহ আটক করা হয়। রাতেই মোটা অঙ্কের উৎকোচের বিনিময়ে থানা থেকে ছেড়ে দেওয়া হয় তাদের।
 
এ ব্যাপারে অভিযুক্ত  উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক দুই মাদক ব্যবসায়ীকে মাদকসহ আটকের কথা সাংবাদিকদের কাছে স্বীকার করে বলেন, ওই মাদক ব্যবসায়ীরা হাতে-পায়ে ধরার কারণে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে এ বিষয়ে রিপোর্ট না করার জন্য তিনি সাংবাদিকদের অনুরোধ করেন।     
 
বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৬
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।