ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

আইডিইবি নির্বাচন

রব-নজরুল-মাইনুর-সাখাওয়াত প্যানেলের ইশতেহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
রব-নজরুল-মাইনুর-সাখাওয়াত প্যানেলের ইশতেহার ছবি: রানা/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) ২০১৬-১৮ নির্বাচনে আবদুর রব ভূঞা-কাজী নজরুল-খন্দকার মাইনুর রহমান-সাখাওয়াত হোসাইন প্যানেলের ইশতেহার ঘোষণা করা হয়েছে।
 
বুধবার (৬ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে ইশতেহার ঘোষণা করেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী খন্দকার মাইনুর রহমান।


 
প্যানেলটি বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ সমর্থিত ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বলে দাবি করেন খন্দকার মাইনুর রহমান।
 
তিনি বলেন, আইডিইবির বর্তমান শীর্ষ নেতারা এর মূল নীতি আদর্শ থেকে সরে গেছে। ফলে তারা প্রতিষ্ঠানের মর্যাদা ক্ষুন্ন করছে। আদায় হচ্ছে না সদস্যদের দাবি।
 
নেতারা সদস্যদের স্বার্থে নয় নিজেদের স্বার্থের কথা ভাবেন। এজন্য সদস্যদের মধ্যে বিভেদ-অনৈক্য সৃষ্টি ও অনিয়ম করে রেখেছেন বলেও অভিযোগ করেন তিনি।
 
আইডিইবি’র অনিয়ম ও অব্যবস্থাপনা দূর করে প্রতিষ্ঠানটিকে মূল নীতি-আদর্শে ফিরিয়ে আনতে তাদের প্যানেল কাজ করে যাবে বলেও প্রতিশ্রুতি দেন তিনি।
 
পরে তিনি আইডিইবি’র উন্নয়নে তাদের প্যানেলের ৫৭টি প্রতিশ্রুতি ঘোষণা করেন।
 
সংবাদ সম্মেলনে বঙ্গবন্ধু ডিপ্লোমা পরিষদের সভাপতি মো. সফি উল্যাহ, আইডিইবি’র সাবেক সভাপতি শফি উদ্দীন সরকার, উপদেষ্টা পরিষদ সদস্য আবদুল কাদের গাজী প্রমুখ উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
আরইউ/এফবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।