ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সাংবাদিক আমানুল্লাহ কবীরের রোগমুক্তি কামনায় দোয়া

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
সাংবাদিক আমানুল্লাহ কবীরের রোগমুক্তি কামনায় দোয়া আমানুল্লাহ কবীর

ঢাকা: জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য ও বিডিনিউজ২৪ডটকমের জ্যেষ্ঠ সম্পাদক আমানুল্লাহ কবীরের আশু রোগমুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৬ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে এ দোয়ার আয়োজন করা হয়।

এতে ক্লাব সদস্যরা সোহরাওয়ার্দী হাসপাতালের হৃদরোগ ইনস্টিটিউটের ইনটেনসিভ কেয়ার ইউনিটে নিবিড় চিকিৎসাধীন আমানুল্লাহ কবীরের দ্রুত আরোগ্যের জন্য সৃষ্টিকর্তার দরবারে মোনাজাত করেন।

দোয়ায় অংশ নেন, জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি গোলাম মহিউদ্দিন খান ও মহাসচিব সৈয়দ মেজবাহ উদ্দিন, জাতীয় প্রেসক্লাব সহ-সভাপতি আমিরুল ইসলাম কাগজী, যুগ্ম সম্পাদক ইলিয়াস খান ও আশরাফ আলী, ব্যবস্থাপনা কমিটি সদস্য আজিজুল ইসলাম ভূঁইয়া, মোল্লা জালাল, শামসুদ্দিন চারু ও শামসুল হক দূররানী, সিনিয়র সাংবাদিক শেখ রকিবউদ্দিন, কবি হেলাল হাফিজ, রফিকুর রহমান, মাসুদুল হক, কাইয়ুম খান মিলন, মোকাররম হোসেন, রফিকুজ্জামান, আবু সালেহসহ পাঁচ শতাধিক ক্লাব সদস্য।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৬
আইএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।