ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মেহেরপুরে ১১ জনের জেল-জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
মেহেরপুরে ১১ জনের জেল-জরিমানা ছবি: প্রতীকী

মেহেরপুর: গাঁজা রাখা, বিক্রি ও জুয়া খেলার দায়ে ১১ জনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড‍াদেশ ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে মেহেরপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুর এ আলম তাদের কারাদণ্ড ও জরিমানা করেন।



এদের মধ্যে গাঁজা রাখার অপরাধে মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের তুষার ইসলামকে ছয় মাস বিনাশ্রম কারাদণ্ড, একই অপরাধে সদর উপজেলার শ্যামপুর গ্রামের আবু তাহেরকে পাঁচ হাজার টাকা জরিমানা এবং জুয়া খেলার অপরাধে সদরের বলিয়ারপুর গ্রামের ইমাদুল ইসলাম, আশরাফ আলী, হিসাব আলী, আনিছুর রহমান, আকলাম আলী, পাইলট হোসেন, পাইন আলী, লালন শেখ ও খাইরুল ইসলামকে একশ’ টাকা করে জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুর এ আলম বাংলানিউজকে জানান, মেহেরপুর সদর ও মুজিবনগর থানা পুলিশের একাধিক দল পৃথক অভিযান চালিয়ে তুষার ও আবু তাহেরকে মাদক সেবন এবং বাকিদের জুয়া খেলার অপরাধে আটক করে। পরে বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের কারাদণ্ড ও জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৬
এএটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।