ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
ফতুল্লায় গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ফতুল্লায় প্রিমিয়ার সিমেন্ট সিমেন্ট কোম্পানির গাড়ি আটকে চালককে গুলি করে ২৮ লাখ ৪৭ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৬ জানুয়ারি) কোম্পানির লজিস্টিকস অ্যাকাউন্টস ম্যানেজার আরিফ হোসেন চৌধুরী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করেন।


 
এছাড়া, ছিনতাইয়ের ঘটনায় জড়িত সন্দেহে ধারালো অস্ত্রের কোপে আহত অ্যাকাউন্টস অফিসার রমিজউদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।  
 
আরিফ হোসেন চৌধুরী মামলায় উল্লেখ করেন, মুক্তারপুর প্রিমিয়ার সিমেন্ট সিমেন্ট কোম্পানির গাড়ি দিয়ে প্রতিদিনের মতো মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে একজন সিকিউরিটি গার্ড নিয়ে অ্যাকাউন্টস অফিসার রমিজউদ্দিন ফতুল্লায় সোশ্যাল ইসলামি ব্যাংক শাখা হতে ২৮ লাখ ৪৭ হাজার টাকা উত্তোলন করে তাদের কোম্পানির নিজস্ব গাড়িতে করে কারখানায় যাচ্ছিলেন।

ঢাকা-নারায়ণগঞ্জ-মুন্সীগঞ্জ সড়কের ফতুল্লার কাশীপুর দেওয়ান বাড়ি এলাকায় পৌঁছালে দু’টি মোটরসাইকেলে করে আসা ৫/৬ জন ছিনতাইকারী রামদা ও অস্ত্রের মুখে জিম্মি করে গাড়ি আটকানোর চেষ্টা করে। পরে ছিনতাইকারীদের বাধা দিলে গাড়ি চালক রজ্জব আলীকে গুলি করে তারা। গাড়িতে থাকা অপর দুইজনকে কুপিয়ে জখম করে টাকার ব্যাগ নিয়ে মোটরসাইকেলে আসা ছিনতাইকারীরা পালিয়ে যায়।
 
মামলার তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই নাহিদ আহাম্মদ জানান, অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করা হয়েছে। ছিনতাইকারীদের শনাক্ত করার চেষ্টা চলছে। লুণ্ঠিত টাকা উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ০২৫৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬  
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।