ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

যশোরে ৩ যৌনকর্মীর বিরুদ্ধে ফেরিওয়ালার মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
যশোরে ৩ যৌনকর্মীর বিরুদ্ধে ফেরিওয়ালার মামলা

যশোর: যশোর যৌনপল্লীতে শারীরিক প্রতিবন্ধী এক ফেরিওয়ালার কাছ থেকে টাকা ছিনতাই এবং জোরপূর্বক যৌনকর্মের চেষ্টার অভিযোগে তিন যৌনকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় ভুক্তভোগী কুষ্টিয়ার কুমারখালী উপজেলার মনির উদ্দিনের ছেলে মনোয়ার হোসেন বাদী হয়ে এ মামলা করেন।



আসামিরা হলেন- যশোর মাড়োয়ারি মন্দির সংলগ্ন যৌনপল্লীর ১নং গলির যৌনকর্মী পারভীন (২৫), হিরা (২৪) এবং রাণী (২৫)।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার আককাস আলী বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন,ভুক্তভোগীর দেওয়া অভিযোগটি সন্ধ্যায় নিয়মিত মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে।

বাদী মামলার অভিযোগে বলেন, তিনি শারীরিক প্রতিবন্ধী। কুষ্টিয়া থেকে লুঙ্গি ও গামছা যশোরে এনে ফেরি করে বিক্রি করেন। ২ জানুয়ারি বিকেলে তিনি একটি রিকশা নিয়ে যৌনপল্লীর সামনের রাস্তা দিয়ে লুঙ্গি ও গামছা নিয়ে বড়বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় পল্লীর ১ নং গলির সামনে তিন যৌনকর্মী তাকে দাঁড় করায় এবং জোর করে ভিতরে নিয়ে যায়।

এরপর তাকে একটি ঘরের মধ্যে আটকে রেখে লুঙ্গি ও গামছা বিক্রির নগদ ২৮ হাজার ১০০ টাকা নিয়ে নেয়। পরে, জোরপূর্বক যৌনকর্মের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে অন্য যৌনকর্মীসহ রাস্তার লোকজন এগিয়ে এলে তাকে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় ওই দিনই তিনি থানায় অভিযোগ দায়ের করেন।

বাংলাদেশ সময়: ০৩১৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬  
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।