ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

আলীকদমে ২ ছিনতাইকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২২ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
আলীকদমে ২ ছিনতাইকারী আটক

বান্দরবান: বান্দরবানের আলীকদমে মোটরসাইকেলসহ দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

বুধবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের শিলবুনিয়া মার্মা পাড়ার জাদি পাহাড় এলাকা থেকে তাদের আটক করা হয়।



আটকরা হলেন- আলীকদমের বাসিন্দা জাহিদ হোসেন (২৪) ও চট্টগ্রামের পটিয়া উপজেলার বাসিন্দা ফরহাদ ইসলাম (২৫)।

স্থানীয়রা জানায়, সন্ধ্যায় যাত্রী সেজে ছিনতাইকারীরা ভাড়ায় চালিত একটি মোটরসাইকেল ভাড়া করে। এ সময় মোটরসাইকেল চালকসহ তারা উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের শিলবুনিয়া মার্মা পাড়ার জাদি পাহাড় এলাকায় যায়।

এক পর্যায়ে নির্জন স্থানে পৌঁছালে যাত্রী ছদ্মবেশী দুই ছিনতাইকারী চালক আব্দুল হাকিমকে মাফলার দিয়ে হাত বেঁধে ফেলে। মোটরসাইকেলটি নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পার্শ্ববর্তী একটি বাজারের কাছে পৌঁছালে মোটরসাইকেলের তেল ফুরিয়ে যায়।

ওই স্থানে তেল নেওয়ার সময় স্থানীয়রা ছিনতাইকারীদের আটক করে। খবর পেয়ে আলীকদম থানা পুলিশ ঘটনাস্থলে এসে ছিনতাইকারীদের আটক করে।
 
আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ছিনতাইকারীদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩২২ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬  
এমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।