ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ডলারসহ প্রতারক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
গাজীপুরে ডলারসহ প্রতারক আটক

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর সারদাগঞ্জ এলাকা থেকে এক প্রতারককে (জিনের বাদশা) ডলারসহ আটক করেছে র‌্যাব-১’র সদস্যরা।

আটক মো. শাহিন (৩২) দিনাজপুরের চিনিরবন্দর উপজেলার গোছাহার গ্রামের মৃত শাহাজামাল মিয়ার ছেলে।



শাহিন দীর্ঘদিন ধরে গাজীপুর সিটি করপোরেশনের সারদাগঞ্জ এলাকায় ৪নং ওয়ার্ড কাউন্সিলর সফিজ উদ্দিনের বাড়িতে ভাড়া থেকে জিনের বাদশা পরিচয় দিয়ে প্রতারণা করে আসছিল।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১’র সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদে ৠাব জানতে পারে প্রতারক শাহিন তার সহযোগীদের নিয়ে অবৈধ ডলার ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে গাজীপুর সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর সফিজ উদ্দিনের বাড়িতে অবস্থান নিয়েছে।

পরে র‌্যাব-১‍’র অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিউল ইসলামের নেতৃত্বে বুধবার (৬ জানুয়ারি) রাত দেড়টার দিকে অভিযান চালায়।

এ সময় ১০ ডলারের ৪টি, ৫ ডলারের ৬টি ও ১ ডলারের ৭৮টিসহ মোট ১৪৮ ডলার এবং ইউএস ডলারের মাপে তৈরি ৫টি কাঠের টুকরাসহ শাহিনকে আটক করা হয়।

১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-(খ) এর (১) এর (খ) তৎসহ ৪০৬/৪১৭ দণ্ডবিধি অনুযায়ী শাহিনকে জয়দেবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬
আরএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।