ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য আজিজুল হক আর নেই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য আজিজুল হক আর নেই আজিজুল হক

ঢাকা: জাতীয় প্রেসক্লাবের স্থায়ী সদস্য ও প্রবীণ সাংবাদিক অধুনালুপ্ত বাংলাদেশ অবজারভারের বিশেষ সংবাদদাতা আজিজুল হক ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ... ... রাজেউন)।

বুধবার (০৬ জানুয়ারি) দিবাগত রাত পৌনে ১০টায় জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে  তিনি ইন্তেকাল করেন।



মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি ১৯৪৪ সালের ১ জানুয়ারি জন্মগ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি নিয়ে তিনি ১৯৬৫ সালে অধুনালুপ্ত ডেইলি মর্নিং নিউজ-এ যোগদানের মাধ্যমে সাংবাদিকতা পেশায় আসেন। ১৯৭৬ সাল থেকে তিনি বাংলাদেশ অবজারভার পত্রিকায় প্রধান প্রতিবেদকসহ গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) দুপুরে মরহুমের প্রথম নামাজে জানাজা জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়।

জানাজা শুরু হওয়ার আগে তাকে নিয়ে বিভিন্ন কথা বলেন- জাতীয় প্রেসক্লাব সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, সদস্য সাইফুল আলম, মরহুমের ছোট ভাই এহসানুল হক বাবু।

জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান, ক্লাব সদস্য জাহিদুজ্জামান ফারুক, আতাউর রহমান, গোলাম মহিউদ্দিন খান, আলতাফ মাহমুদ, ওমর ফারুক, মহিতুল ইসলাম রঞ্জু, গিয়াস উদ্দিন আহমেদ, রাশিদুল হক নবাসহসহ অনেক সিনিয়র সাংবাদিক ও ক্রীড়া ব্যক্তিত্ব জানাজায় শরীক হন।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবে জানাজা শেষে মাসদাইর কবর স্থানে তাকে দাফন করা হবে।

তার মৃত্যুতে জাতীয় প্রেসক্লাব ব্যবস্থাপনা কমিটি গভীরভাবে শোকাভিভূত। ক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী এক শোকবার্তায়  আজিজুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬
বিএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।