ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

চারঘাটে আগুনে পুড়লো ৭ দোকান, ১৫ লাখ টাকার ক্ষতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
চারঘাটে আগুনে পুড়লো ৭ দোকান, ১৫ লাখ টাকার ক্ষতি

রাজশাহী: রাজশাহীর চারঘাট উপজেলায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সৃষ্ট আগুনে পুড়ে গেছে ৭টি দোকান।

বুধবার (০৭ জানুয়ারি) গভীর রাতে এ ঘটনায় ১৫ লাখের বেশি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দোকান মালিকরা দাবি করেছেন।

উপজেলার নন্দনগাছী বাজারে এ দুর্ঘটনা ঘটে।

পরে চারঘাট ও পুঠিয়ার ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হলেও ৭টি দোকান পুড়ে ছায় হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নন্দনগাছী বাজারের বজলু ভ্যারাইটি স্টোরের মালিক পাইটখালি গ্রামের বজলু মিয়া প্রতিদিনের মতো রাত ১০টার দিকে দোকান বন্ধ করে নিজ বাড়ি যান। পরে গভীর রাতে হঠাৎ করেই তার দোকান ঘর থেকে ধোঁয়া ও আগুন দেখতে পায় স্থানীয়রা।

খবর পেয়ে চারঘাট ও পুঠিয়া দমকল বাহিনীর দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নন্দনগাছী বাজার কমিটির সভাপতি আবুল কালাম আজাদ জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সৃষ্টি। তবে এতে ৭টি দোকানের পুড়ে যায়।

চারঘাট দমকল বাহিনীর ওয়ার হাউস ইন্সপেক্টর ফারুক আহম্মেদ জানান, বজলু ভ্যারাইটি স্টোর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত। পরে পাশের সেলিমের ইত্যাদি গার্মেন্টস, রফিক উদ্দিনের হার্ডওয়ারস, আহসান আলীর সু স্টোর, পরিমলের সেলুন, আসমান আলীর ফলের দোকান ও আনার আলীর চপের দোকান আগুনে পুড়ে যায়।

রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬
এসএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।