ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঢামেকের ওষুধ নিয়ে পালানোর সময় নারী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
ঢামেকের ওষুধ নিয়ে পালানোর সময় নারী আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওষুধ নিয়ে পালানোর সময় এক নারীকে আটক করেছেন ঢামেকের নিরাপত্তায় নিয়োজিত থাকা আনসার সদস্যরা।

বৃহস্পতিবার (০৭ জানয়ারি) দুপুর ২টার দিকে ঢামেকের ১০৮ ও ১০৯ নম্বর ওয়ার্ডের মাঝখানের একটি জায়গা থেকে তাকে আটক করা হয়।



আটককৃতের নাম, মর্জিনা (৩৬)। তিনি যাত্রাবাড়ী চৌরাস্তায় বিবির বাগিচা এলাকার বাসিন্দা আমীর হোসেনের স্ত্রী।

ঢামেক আনসারের প্লাটুন কমান্ডার (পিসি) মো. মাসুদ বাংলানিউজকে জানান, ১০৮ ও ১০৯ নম্বর ওয়ার্ডের মাঝ দিয়ে যাচ্ছিলেন মর্জিনা। সন্দেহ হওয়ায় আনসার সদস্যরা তার হাতের ব্যাগ তল্লাশি করে ঢামেকের সিল সম্বলিত ২৪টি পাওডার জাতীয় অ্যান্টিবায়োটিক ইঞ্জেকশন ও ঢামেকের লোগো সম্বলিত দু’টি নতুন বেডশিট উদ্ধার করেন। জিজ্ঞাসাবাদে মর্জিনা জানান, ওই ব্যাগটি দিয়ে সাদা পোশাকের এক নারী তাকে বাইরে যেতে বলেছিলেন।

তবে অভিযোগ অস্বীকার করে মর্জিনা বাংলানিউজকে বলেন, আমার শ্বাশুড়ি, জামেলা বেগম অসুস্থ। আমি নিজেও অসুস্থ। শ্বাশুড়িকে নিয়ে ঢামেক বহির্বিভাগে এসেছি ডাক্তার দেখাতে। তাকে সেখানেই বসিয়ে রেখে আমি আল্টাসনোগ্রাম করাতে যাচ্ছিলাম। এ সময় এক নারী ওই ব্যাগটি আমার হাতে দিয়ে বলেন, তুমি এগুলো নিয়ে বাইরে যাও, আমি আসছি।

ঢামেক প্রশাসনের অ্যাসিস্টেন্ট ডিরেক্টর খাজা আব্দুল গফুর জানান, মর্জিনার কাছে সরকারি ওষুধ পাওয়া যাওয়ায় ও তার বক্তব্য সন্দেহজনক হওয়ায় তাকে থানায় হস্তান্তর করা হবে এবং প্রশাসন বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের করবে।

বর্তমানে মর্জিনা ঢামেক ক্যাম্প পুলিশের হেফাজতে রয়েছেন বলে জানান খাজা আব্দুল গফুর।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।