ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাদক চোরাচালানি ধরতে বাড়ছে নজরদারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
মাদক চোরাচালানি ধরতে বাড়ছে নজরদারি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: মাদক চোরাচালানের সঙ্গে জড়িত গড ফাদারদের ধরতে গোয়েন্দা নজরদারি বাড়ানো হচ্ছে। পাশাপাশি তাদের গ্রেফতারে জোরদার করা হচ্ছে অভিযান।



বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে তেজগাঁও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরে ৮৬ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতারের পর সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পরিচালক অপারেশন সৈয়দ তোফিক উদ্দিন।

এর আগে সকালে রাজধানীর মতিঝিল ও গাজীপুর এলাকায় অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তাদের কাছ থেকে ৮৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- মো. তৈয়ব (৩৮),  মো. ওবায়দুল (২৯) ও  শ্রী সঞ্চয় সাহা।

সংবাদ সম্মেলনে সৈয়দ তোফিক উদ্দিন বলেন,  শুধু মাদক চোরাকারবারিদের গ্রেফতার নয়, মাদক ব্যবসায়ীদের সঙ্গে জড়িত সব গড ফাদারদের ধরতে গোয়েন্দা নজরদারি বাড়ানো হচ্ছে। পাশাপাশি ওইসব গড ফাদারদের গ্রেফতারে অভিযান জোরদার করা হচ্ছে।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকার উপ-পরিচালক মোহাম্মদ মামুনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে মতিঝিলের শাপলা চত্বর ও গাজীপুরের কালিয়াকৈর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
এনএ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।