ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে স্কুল ভবনের রেলিং ভেঙে ৬ ছাত্র আহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
নবাবগঞ্জে স্কুল ভবনের রেলিং ভেঙে ৬ ছাত্র আহত

নবাবগঞ্জ: ঢাকার নবাবগঞ্জ উপজেলা সদরের নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের পুরাতন ভবনের দোতলায় উঠার সিঁড়ির রেলিং ভেঙে ছয় ছাত্র আহত হয়েছে।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে স্কুল ছুটির পর ছাত্ররা সিঁড়ি দিয়ে নামার সময় এ দুর্ঘটনা ঘটে।



আহতরা হলেন, ইস্রাফিল (১৩), আহাত (১৩), আবির হোসেন (১৩), রাতুল ইসলাম লিজন (১৩), সবুজ বাড়ৈ (১১), রাতুল হাসান(১২)। এরা সবাই ষষ্ঠ শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

বিদ্যালয় সূত্র ও প্রত্যক্ষ ছাত্রছাত্রীরা জানায়, বৃহস্পতিবার দুপুরে স্কুল ছুটির বেল পড়ার সঙ্গে সঙ্গে ছাত্ররা একসঙ্গে হুড়োহুড়ি করে দোতলা থেকে নামতে গেলে সিঁড়ির রেলিংয়ে চাপ পড়ে ভেঙে যায়। এ সময় ছয় ছাত্র আহত হয়।

পরে শিক্ষকরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং উপজেলার প্রাইভেট ক্লিনিক হলি কেয়ার হাসপাতালে ভর্তি করেন।

ম্যানেজিং কমিটির সদস্য দেলোয়ার কবির বাংলানিউজকে বলেন, প্রায় শত বছর আগে নির্মিত ভবনটি ঝুঁকিপূর্ণ। আমরা এ ভবনটি পরিত্যক্ত ঘোষণা করার সিদ্ধান্ত নিয়েছি কিন্তু এরই মধ্যে দুর্ঘটনাটি ঘটে যায়।

তিনি আরো বলেন, ভবনের পেছনে আরো একটি নতুন ভবন তৈরি করা হয়েছে কিন্তু ঠিকাদার ভবনটি কর্তৃপক্ষকে যথা সময়ে বুঝিয়ে না দেওযায় আমরা শিক্ষার্থীদের নতুন ভবনে স্থানান্তর করতে পারছি না।  

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজমুন নাহার বাংলানিউজকে জানান, আহত ছাত্রদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসক জানিয়েছেন আহতরা সবাই আশঙ্কামুক্ত।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।