ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে অপহরণের ৬ দিন পর যুবকের মরদেহ উদ্ধার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১২ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৬
সাভারে অপহরণের ৬ দিন পর যুবকের মরদেহ উদ্ধার ছবি: প্রতীকী

সাভার(ঢাকা): সাভারে অপহরণের ছয় দিন পরে আসিফ সরদার রতন নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (০৮ জানুয়ারি) সন্ধ্যায় সাভারের বলিয়ারপুর এলাকার এন আর সিএনজি পাম্পের পাশে ময়লার স্তুপ থেকে তার মরদেহটি উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।



পুলিশ সূত্র জানায়, বলিয়ারপুর এলাকার শ্যামলী পরিবহনের ইঞ্জিন মিস্ত্রি আসিফ সরদার রতন ৩ জানুয়ারি এন আর সিএনজি পাম্প থেকে নিখোঁজ হয়। এ ব্যাপারে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। পুলিশ বিষয়টির তদন্ত শুরু করলে সন্ধ্যায় এন আর সিএনজি পাম্পের পেছনে ময়লার স্তুপ থেকে তার মরদেহ উদ্ধার করে।

হত্যার পরে তার  চোখ উপড়ে ফেলা হয়েছে। এ ঘটনায় শ্যামলী পরিবহনের মালিকের ভাইয়ের শ্যালক সষ্টি ঘোষকে দায়ী করে নিহতের সহকর্মী শ্রমিকরা বিক্ষোভ মিছিল করেছে। এ সময় তারা ঢাকা আরিচা মহাসড়ক অবরোধ করে শ্যামলী পরিবহনের বেশ কিছু গাড়ি ভাঙচুরের চেষ্টা করে। এ সময়  ঢাকা আরিচা মহাসড়কের হেমায়েতপুর থেকে গাবতলী পর্যন্ত যান চলাচল বন্ধ হয়ে যায় ও তীব্র জানজটের সৃষ্টি হয়।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধারের ঘটনায় ওই এলাকায় কিছুটা বিশৃঙ্খলা দেখা দিয়েছিল। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে তবে ফের কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই এলাকায়  অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

নিহত ইঞ্জিন মিস্ত্রি পাবনা জেলার সদর থানার হেমায়েতপুর গ্রামের মৃত কালু সরদারের ছেলে বলে জানা যায়।

বাংলাদেশ সময়: ০০১২ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।