ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রূপগঞ্জে নারী শ্রমিককে শ্লীলতাহানি, ৪ যুবকের জেল

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৬
রূপগঞ্জে নারী শ্রমিককে শ্লীলতাহানি, ৪ যুবকের জেল

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় এক নারী শ্রমিককে শ্লীলতাহানির দায়ে চার বখাটে যুবককে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৯ জানুয়ারি) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট লোকমান হোসেন এ আদেশ দেন।



দণ্ডাপ্রাপ্তরা হলেন, যশোরের কোতোয়ালি থানার নরেন্দ্রপুর এলাকার মোবারক মিয়ার ছেলে রাসেল মিয়া (২০), জেলার আড়াইহাজার উপজেলার বল্লবদী এলাকার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে ওমর ফারুক (১৯), রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল পাঁচ নম্বর ক্যানেল এলাকার হাবিব মিয়ার ছেলে ইমন মিয়া (১৮) ও মোহাম্মদ আলীর ছেলে হৃদয় খান (১৮)।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও উপপরিদর্শক (এসআই) রবিউল ইসলাম বাংলানিউজকে জানান, শুক্রবার রাতে উপজেলার কর্ণগোপ এলাকার সেজান জুস কারখানায় এক নারী শ্রমিককে শ্লীলতাহানির সময় ওই চার যুবককে আটক করে পুলিশ। শনিবার দুপুরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে বিচারক প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ডের নির্দেশ দিয়ে কারাগারে পাঠান।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা‍, জানুয়ারি ০৯, ২০১৬
এএটি/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।