ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাকরিজীবীদের ভরসা ভ্যান!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
চাকরিজীবীদের ভরসা ভ্যান! ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিশ্ব ইজতেমার জন্য গাড়ি চলাচলে নিয়ন্ত্রণ আরোপ করায় রাজধানীর উত্তরার অফিসগামী মানুষের‍া পড়েছেন বিপাকে। হেঁটে, রিকশা বা ভ্যানযোগে যোগে তাদের যেতে হচ্ছে গন্তব্যে।


 
রোববার (১০ জানুয়ারি) সকালে উত্তরা থেকে গুলশান, বনানী, ফার্মগেট, মতিঝিল, ধানমন্ডিসহ রাজধানীর বিভিন্ন এলাকার উদ্দেশে বের হওয়া অফিসগামী যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েন।
 
গাড়ি থাকবে না ভেবে অনেকে ভোর বেলা বের হয়েও গাড়ি পাননি। অবশেষে যাত্রীদের দফায় দফায় ভেঙে ভেঙে ভ্যান বা রিকশাযোগে চলাচল করতে দেখা গেছে।
 
বনানী এলাকার চাকরিজীবী শামীম আহমেদ জানান, সকাল ৭টায় বাসা থেকে বের হয়ে মাথায় হাত! কোনো গাড়ি না পেয়ে প্রথমে ভ্যানে করে এয়ারপোর্ট এলাম। সেখান থেকে আবার ভ্যানে। ভ্যানে ঠাসাঠাসি করে চড়েছি, তার ওপর বেশি ভাড়া। অফিসে সময়মতো পৌঁছ‍াতে পারবো কিনা জানি না।
 
অপরদিকে; তীব্র শীত আর কুয়াশা উপেক্ষা করে ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে গাড়ি না থাকায় হাজার হাজার মানুষকে পায়ে হেঁটেই ইজতেমা ময়দানে যেতে দেখা গেছে।
 
বাংলাদেশ সময়: ০৮৩৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
জেপি/আরইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।