ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দেবিদ্বারে নিখোঁজ কিশোরীর মৃতদেহ উদ্ধার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
দেবিদ্বারে নিখোঁজ কিশোরীর মৃতদেহ উদ্ধার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চান্দিনা (কুমিল্লা): নিখোঁজের তিনদিন পর কুমিল্লার দেবিদ্বার উপজেলায় তাহমিনা (১৬) নামে এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (১০ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার বরকামতা ইউনিয়নের জাফরাবাদ-মনিপুর গ্রামের জলাশয়ের কচুরিপানার স্তূপ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।



নিহত তাহমিনা আক্তার একই উপজেলার পরমতলা গ্রামের নূরুল ইসলামের মেয়ে। তিনি সুলতানপুর ইউনিয়নের তুলাগাঁও দক্ষিণপাড়া গ্রামের মৃত নানা রওশন আলীর বাড়িতে থাকতেন।

স্থানীয় জনপ্রতিনিধি লিটন সরকার বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুর থেকে তাহমিনা নিখোঁজ হয়। স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান পায়নি। পরে তারা থানায় মৌখিকভাবে অভিযোগ করেন।

রোববার দুপুরে স্থানীয় এক কৃষক জলাশয়ের কচুরিপানার স্তূপের মধ্যে ওই কিশোরীর ক্ষত-বিক্ষত মৃতদেহ দেখে এলাকাবাসীকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে।

দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল আহমেদ বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
এএটি/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।