ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজবাড়ীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
রাজবাড়ীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সভা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজবাড়ী: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজবাড়ীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে কার্যালয়ে জাতীয় সঙ্গীতের সঙ্গে সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।



এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলী ও অন্যান্য নেতাকর্মীরা। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগ কার্যালয় মঞ্চের সহ সভাপতি শওকত মোল্লা।

পরে ওই কার্যালয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলী, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আবদুল মান্নান, হেদায়েত আলী সোহরাব, অ্যাড. ইমদাদুল হক বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. উজির আলী, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি ও মহিলা যুবলীগের সভানেত্রী মীর মাহফুজা খানম মলি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া আল মাসুদ রাজীব, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল জলিল স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফিজুর রহমান হাফিজ ও মহিলা সমিতির চেয়ারম্যান তানিয়া সুলতানা প্রমুখ।

সবশেষে দেশ ও জাতির কল্যাণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
এএটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।