ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাজীপুরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে, নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
গাজীপুরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক দোকানে, নিহত ৩ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাজীপুর: গাজীপুরের ধীরাশ্রম রেলক্রসিং এলাকার ঝালমুড়ির দোকানে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়লে ঘটনাস্থলে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আটজন।



রোববার (১০ জানুয়ারি) দুপুর সোয়া ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিটি করপোরেশনের ধীরাশ্রম এলাকার বাসিন্দা ঝলিমুড়ি বিক্রেতা হাছেন আলী (৬৫) ও তার সাত মাসের নাতি জোনায়েত হোসেন ও পূর্বধীরাশ্রম এলাকার মোসলেম উদ্দিন (৪৬)।

ভোগড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. জাকির হোসেন বাংলানিউজকে জানান, রোববার দুপুর দেড়টার দিকে চকপাউডার ভর্তি একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি ঝালমুড়ি ও মুদির দোকানে ঢুকে পড়ে। এসময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে ঝালমুড়ি বিক্রেতা হাছেন আলী, জোনায়েত ও মোসলেম উদ্দিন নিহত হন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে এলাকবাসীর সহায়তায় গাজীপুর ফায়ার সার্ভিস কর্মীরা ট্রাকের নিচে চাপা পড়া আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আহতরা হলেন- জাকির হোসেন (৩০), স্থানীয় পূর্ব চান্দনা এলাকার নার্গিস আক্তার (৩৫), সামন্তপুর এলাকার রোকসানা বেগম (৩০), বিলাশপুর এলাকার কামাল হোসেন (৩৫), তড়ৎপাড়া এলাকার মোতালেব মিয়া (১৫), ধীরাশ্রম এলাকার মোজাম্মেল হোসেন (১৫), বাইপাস সড়ক এলাকার রাসেল মিয়া (২৫), কলেরবাজার এলাকার মিলি আক্তার (১৯) ।
 
বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬ / আপডেট: ১৯৪৬ ঘণ্টা
আরএইচএস/এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।