ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বদরগঞ্জে বাংলানিউজের শীতবস্ত্র বিতরণ

ডিভিশনাল স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
বদরগঞ্জে বাংলানিউজের শীতবস্ত্র বিতরণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রংপুর: রংপুরের বদরগঞ্জ উপজেলায় বাংলানিউজের উদ্যোগে শীতার্ত ও দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার (১০ জানুয়ারি) সকাল ১০টায় বদরগঞ্জ রিপোর্টার্স ক্লাব কার্যালয়ে শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বদরগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি প্রভাষক কামরুজ্জামান মুক্তা, সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, অধ্যক্ষ ও সাংবাদিক বিমলেন্দু সরকার, প্রভাষক আহসান হাবিব, সাংবাদিক বিপ্লব সরকার, প্রভাষক ফয়সাল সরকার পলাশ, শ্যামল লোহানী, রায়হান গোলাম কবির, রেজাউল করিম সরকার, মাহাফুজ সরকার, মাহমুদ হোসেন প্রমুখ।

দুস্থ ও শীতার্তদের সহায়তা করতে বাংলানিউজ সোশ্যাল সার্ভিস (বিএনএসএস) ইতোমধ্যে বাংলাদেশ ব্যাংকসহ বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান ও নিজস্ব তহবিল থেকে শীতবস্ত্র সংগ্রহ করছে।

সংগৃহীত শীতবস্ত্রগুলো রাজধানীসহ ফরিদপুর, ঝিনাইদহ, রংপুর, টাঙ্গাইল ও সিরাজগঞ্জ ( বন্যা কবলিত এবং বেশি ক্ষতিগ্রস্ত হয়েছিলো) সহ দিনাজপুর ও পঞ্চগড়ে বিশেষ করে বিধবা নারী, শিশু, বৃদ্ধ ও সমাজের অবহেলিত হিজড়াদের (তৃতীয় লিঙ্গ) মধ্যে পর্যায়ক্রমে বিতরণ করা হচ্ছে।

এই শীতে বিএনএসএসের সঙ্গে দরিদ্র শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে চাইলে যোগাযোগ করুন: বিএনএসএস এর আহ্বায়ক শারমীনা ইসলাম, ফোন: ০১৭৩০২৬১০৮৪ বা ই-মেইল: [email protected]

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬/আপডেট: ১৭৩২ ঘণ্টা
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।