ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কচুয়ায় ১৭ জনকে অচেতন করে মালামাল লুট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
কচুয়ায় ১৭ জনকে অচেতন করে মালামাল লুট

চাঁদপুর: চাঁদপুরের কচুয়ার আলীয়ারা গ্রামে একটি বাড়ির ৩টি ঘরে থাকা শিশুসহ ১৭ জনকে অচেতন করে মালামাল লুটে নিয়েছে দুর্বৃত্তরা। অচেতন সবাইকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।



এরা হলেন- আলীয়ারা গ্রামের মোশারফ হোসেন (৪০), শামছুন্নাহার (৩০), ফারুক (১৮), সাদিয়া (৭), মারুফ (২মাস), ভুলু বেগম (৬০), শিল্পী আক্তার (২৫), শিশু ইমু (৫ মাস), ইব্রাহিম(২৭), মোসলেমা বেগম(২৪), বাহাদুর(২৫), আকলিমা বেগম(১৮), রিজন(৩), ইমান হোসেন(৩৫), রোমানা (২৪), রাজিব হোসেন(৩৫) ও রহিমা আক্তার (১০)।

রোববার (১০ জানুয়ারি) ভোরে উপজেলার বিতারা ইউনিয়নের আলীয়ারা গ্রামের মোশারফ হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।
           
ক্ষতিগ্রস্ত পরিবারের গৃহকর্তা মোশারফ হোসেনের মেয়ে বৃষ্টি বাংলানিউজকে জানান, শনিবার তারা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। পরে রাতের কোনো একসময় দুর্বৃত্তরা মোশারফ হোসেন ও তার মা ভুলু বেগমের ঘরে সিধ কেটে ঢোকে এবং ঘরে থাকা মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

তাদের ধারণা, বিকেলে বা সন্ধ্যার দিকে কেউ হয়তো ওই বাড়ির সবার খাবারের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে দিয়েছে।

সকালে আশ-পাশের লোকজন টের পেয়ে অসুস্থদের স্থানীয়ভাবে চিকিৎসা করালেও জ্ঞান না ফেরায় কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এর মধ্যে হাসপাতালে ভর্তিকৃত কয়েকজন এখনও অচেতন। বাকিরা কিছুটা সুস্থ হলে  হাসপাতাল ত্যাগ করেন।

কচুয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রহমত আলী বাংলানিউজকে জানান, ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টির সত্যতা নিশ্চিত করা হয়েছে। এটি তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।