ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেনাপোলে বিদেশি মদসহ পাসপোর্টধারী যাত্রী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৬
বেনাপোলে বিদেশি মদসহ পাসপোর্টধারী যাত্রী আটক

বেনাপোল (যশোর): ভারত থেকে ফেরার পথে বেনাপোল চেকপোস্টে গৌতম কুমার (৩৫) নামে এক পাসপোর্ট যাত্রীকে নয় বোতল বিদেশি মদসহ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

আটক গৌতম ফরিদপুরের কোতোয়ালি থানার নরানপুর গ্রামের নিশিকান্ত দাসের ছেলে।

বৃহস্পতিবার (২৭ অক্টাবর) সন্ধ্যা ৬ টার দিকে ২৬ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল ক্যাম্পের সদস্যরা আন্তর্জাতিক যাত্রীদের চেকপোস্টের সামনে থেকে তাকে আটক করে।

বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের নায়েব সুবেদার নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই যাত্রীর গতিরোধ করে বিজিবি সদস্যরা। এসময় তার  সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি চালিয়ে নয় বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। পরে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

এদিকে আটক গৌতম জানান, তিনি পাসপোর্ট যোগে ভারত থেকে ফেরার সময় তার ব্যাগ চেকপোস্টে কর্মরত এককুলি বহন করে। এসময় ওই কুলি তার ব্যাগে কৌশলে মাদক ঠুকিয়ে তা পার করার চেষ্টা করছিল। কিন্তু বিজিবি সদস্যরা ওই কুলিকে ছেড়ে দিয়ে তাকে আটক করে পুলিশে দেয়।

বেনাপোল পোর্টথানা পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) মতিউর রহমান জানান, শুক্রবার (২৮ অক্টোবর) তাকে যশোর আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২৩৪৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৬
এজেডএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।