ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

অপহরণ ঠেকাতে রামুতে চলন্ত গাড়ি থেকে লাফ !

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৭ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
অপহরণ ঠেকাতে রামুতে চলন্ত গাড়ি থেকে লাফ !

কক্সবাজার: রামুতে চলন্ত অবস্থায় অটোরিক্সা থেকে লাফিয়ে পড়ে অপহরণকারী চক্রের কবল থেকে নিজেকে রক্ষা করেছে উপজাতীয় কিশোরী হ্লা নু প্রু চাক (১৮)। এতে ক্ষত-বিক্ষত হয়ে গেছে তার  মুখ সহ শরীরের বিভিন্ন অংশ।



বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত সাড়ে আটটায় রামুর মধ্যম মেরংলোয়া এলাকার আরাকান সড়কে এ ঘটনা ঘটে।

আহত কিশোরী  বান্দরবান জেলা পরিষদের সদস্য ও নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কাউচিং চাক-এর মেয়ে।

সে এখন রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।  

আহতের মেসো উচাই হ্লা চাক বাংলানিউজকে জানান,  কিশোরী হ্লা নু প্রু চাক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শেষে তার  সাথে বাড়ি ফিরছিল। তারা রামু চৌমুহনী স্টেশনের নেমে সেখান থেকে নাইক্ষ্যংছড়ি যাওয়ার জন্য একটি অটোরিক্সা ভাড়া করেন। এসময় কিশোরী হ্লা নু প্রু চাককে সিএনজি অটোতে রেখে তিনি পার্শ্ববর্তী দোকানে পান আনতে যান। এরই ফাঁকে সিএনজিচালক ওই কিশোরীকে অপহরণের উদ্দেশ্যে গাড়িযোগে দ্রুত সটকে পড়ে। মেসোকে ছাড়াই গাড়ি চলতে থাকায় হতভম্ব হয়ে পড়ে কিশোরী। গাড়িটি রামুর মেরংলোয়া এলাকায় একটি গতিরোধক (স্পিড বেকার) পার হওয়ার সময় নিজেকে রক্ষার উদ্দেশ্যে চলন্ত গাড়ি থেকে লাফ দেয় হ্লা নু প্রু চাক। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার রামু হাসপাতালে নিয়ে যায়।

ছাত্রীর  বাবা কাউচিং চাক বাংলানিউজকে জানান, তিনি খোঁজ নিয়ে জানতে পেরেছেন  তার মেয়েকে অপহণের চেষ্টা করেছে রাসুর কচ্ছপিয়ার আব্দুস সালাম মেম্বারের মসজিদের পাশে বসবাসকারী সিএনজিচালক মিজান।    

চালক ওই ছাত্রীর এসএসসি, এইচএসসি সহ বিভিন্ন পরীক্ষার মূল সনদ, মোবাইল ফোন সেট, নগদ টাকা সহ বেশ কিছু মালামাল নিয়ে গেছে বলেও জানান তিনি।
 
রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম বাংলানিউজকে জানান, এ ব্যাপারে জড়িত চালকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে তিনি প্রশাসনকে নির্দেশ দিয়েছেন। সেই সঙ্গে আহত ছাত্রীর সুচিকিৎসা নিশ্চিত করতে হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ জানিয়েছেন।

রামু থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বাংলানিউজকে জানান, চালককে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৪৪৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৬
টিটি/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।